ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাতক্ষীরার কালিগঞ্জ থানায় নবাগত ওসি মো. শাহীনের যোগদান

বার্তা বিভাগ
ডিসেম্বর ১৩, ২০২৩ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(স্টাফ রিপোর্টার) সাতক্ষীরা:

সাতক্ষীরার কালিগঞ্জ থানায় নতুন ওসি হিসেবে যোগদান করেছেন মোঃ. শাহিন। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে ওসি মামুন রহমানের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

মোঃ শাহিন খুলনা জেলা পুলিশের রূপসা থানা থেকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানায় দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি বাংলাদেশের বিভিন্ন থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজ থেকে অনার্স সম্পন্ন করে ২০০০ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। পুলিশের এ কর্মকর্তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার কোতয়ালী থানা ।

এদিকে থানার সাবেক ওসি মামুন রহমান কে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় সংযুক্ত করা হয়েছে।

বুধবার বেলা ১ টায় ২০ মিনিটের দিকে কলিগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে ওসি মামুন রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান ও নতুন ওসি মোঃ শাহিনকে বরণ করে নেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]