ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হিজলায় স্ত্রী কে মারপিটের বিচার না পেয়ে স্বামী’র আত্মহত্যা

বার্তা বিভাগ
ডিসেম্বর ১১, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

হিজলা(বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় স্ত্রী কে মারপিটের বিচার না পেয়ে স্বামী আত্মহত্যা করেছেন।
১১ ই ডিসেম্বর ভোর সারে ৪ টার সময় বাড়ির পার্শ্বের বাগানে আম গাছের সাথে গলার ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করে।

এ সংবাদ পেয়ে হিজলা থানার পুলিশ ঘটনাস্থান থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন‍্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার বরজালিয়া ইউনিয়নের পুরাতন হিজলা বাজারের সাথে বসবাস করে আসছেন দুই সন্তানের জনক জয়দেব মন্ডল ও তার স্ত্রী ।

জয়দেব মন্ডলের স্ত্রী মনিকা রানী রুপসী হওয়ায় নজর পড়ে পার্শ্ববতি বাড়ির অমল কুলুর ছেলে স্বর্ণ  ব্যবসায়ী অনিকের।

তাই গত ১ বছর পূর্বে মনিকা রানীকে প্রেমের ফাঁদে ফেলে পালিয়ে নিয়ে যায় অনিক।

কিছুদিন পর অনিক কুলু তার প্রেমিকাকে নিয়ে নিজ বাড়িতে ফিরে আসে। এবং তখন অনিক ও তার পরিবার স্থানীয়দের ম‍্যানেজ করে মনিকাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দেয়।

ভুক্তভোগী বলেন মনিকা রানী বলেন, পূজার জন্য ফুল তুলতে অনিকের বাড়িতে গেলে অনিক ও তার বাবা অমল কুলু সহ কয়েকজন মিলে আমাকে এলোপাথাড়ি মারপিট করে।

এতে আমি অচেতন হয়ে পরি। তার পরে আমার স্বামী ও স্থানীয়দের সহায়তায় আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা করান।

এবং তখন মারধরের শিকার মনিকা রানী ও স্বামী জয়দেব মন্ডল স্থানীয় নেতাদের স্বরণাপন্ন  হন।

নিহতের স্ত্রী আরো বলেন, আমাকে মরাধরের ঘটনায় থানায় গিয়ে বিচার পাইনি।  তাই আমার স্বামী আত্মহত্যা করেছে। আমি এই অপরাধীদের সুষ্ঠু বিচারের দাবি জানাই।

নাম প্রকাশে অনইচ্ছুক একাধিক ব‍্যাক্তি জানান, স্ত্রীকে মারপিটের বিচার না পেয়ে অভিমান করে আত্মহত্যা করেছেন জয়দেব মন্ডল।

এ ঘটনা পরে সরোজমিনে গিয়ে আরো দেখা যায়, মনিকা রানীর সাবেক পরকীয়া প্রেমিক অনিকের পরিবাবের সবাই আত্মগোপনে রয়েছে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুবাইর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল সেবাচিমে প্রেরণ করা হয়েছে। এঘটায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এবং তদন্ত সাপেক্ষে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]