ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে এক মাছ ব্যবসায়ী নিহত

বার্তা বিভাগ
ডিসেম্বর ১১, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রেনে কাটা পড়ে রবি চন্দ্র দাস ভুট্টু (৫০) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।সোমবার (১১ ডিসেম্বর) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বিশ্বাস হলদিয়া গ্রামের কন্নিপাড়া রেলগেট এলাকায় দুর্ঘটনা ঘটে।রবি চন্দ্র দাস ভুট্টু পার্শ্ববর্তী রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদাহ গ্রামের নরেন্দ্র দাসের ছেলে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে রবি চন্দ্র ভুট্টু রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় লালমনিরহাট-সান্তাহারগামী একটি লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে তার শরীর বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই রবি চন্দ্র ভুট্টুর মৃত্যু হয়। খবর পেয়ে বোনারপাড়া রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেন।

বোনারপাড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল ইসলাম তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রেনে কাটা পড়ে রবি চন্দ্র ভুট্টু নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]