ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঝুঁকিপূর্ণ ভবনে পাঠদান

বার্তা বিভাগ
ডিসেম্বর ১০, ২০২৩ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ বেলাল হোসেন স্টাফ রিপোর্টার:-

নোয়াখালীর চাটখিল উপজেলার ৯নং খিলপাড়া ইউনিয়নের শ্রীরায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের একটি ঝুঁকিপূর্ণ ভবনে পাঠদান করানো হচ্ছে।

সরজমিনে গিয়ে দেখা যায়, শ্রীরায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঝুঁকিপূর্ণ ভবনটি ১৯৯৫-১৯৯৬ অর্থবছরে এলজিইডি কর্তৃক নির্মাণ করা হয়েছে।ভবনটির বর্তমান যে অবস্থা যে কোনো মুহূর্তে ধসে পড়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

ভবনটির ৪টি কক্ষে ৩য়, ৪র্থ শ্রেণির ছাত্র-ছাত্রীদের পাঠদান করা হয়। প্রতিনিয়ত কক্ষের উপরের অংশ থেকে প্লাস্টারগুলো খসে শিক্ষক ও ছাত্র ছাত্রীদের গায়ে পড়ছে।

এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সফিউল কবির জানান, বিদ্যালয়ের ঝুঁকিপূর্ণ ভবনটির ব্যাপারে উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রকৌশলী কার্যালয়ে জানানো হয়েছে। কিন্তু কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

এ ব্যাপারে চাটখিল উপজেলা প্রকৌশলী রাহাত আমিন পাটোয়ারীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, শ্রীরায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঝুঁকিপূর্ণ ভবনটির তদন্ত করা হয়েছে। জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]