ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সুন্দরগঞ্জে গৃহবধূসহ ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ

বার্তা বিভাগ
ডিসেম্বর ৯, ২০২৩ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা, প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় শাবনুর আক্তার (২২) এক গৃহবধূসহ জাকারিয়া হোসেন (১৭) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ শনিবার (৯ডিসেম্বর) বিকেলে উদ্ধার করে মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।

গৃহবধূ শাবনুর আক্তার উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের পশ্চিম ছাপড়হাটী গ্রামের শকুল মিয়ার স্ত্রী। জাকারিয়া হোসেন তারাপুর ইউনিয়নের চরখোর্দ্দা গ্রামের ফুল মিয়ার ছেলে।

এসআই ইমরান খান বলেন, শাবনুর আক্তার নিজ শয়ন ঘরের ধর্ণার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেছে, এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়। এসআই ইমরান খান বলেন, জাকারিয়া হোসেন নিজ শয়নঘরের ধর্ণার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করার খবরের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, পৃথক ঘটনায় আইনগত প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]