ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে পরীক্ষা নিয়ন্ত্রকের সাথে অশোভন আচরণের লিখিত প্রতিবাদ

বার্তা বিভাগ
ডিসেম্বর ৬, ২০২৩ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মো.বেলাল হোসেন, স্টাফ রিপোর্টার:

চাটখিল উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও গত ১৮ নভেম্বর শনিবার সকালে চাটখিল পি.জি সরকারি উচ্চ বিদ্যালয়ে বৃত্তি পরীক্ষা-২০২৩ অনুষ্ঠিত হয়।

উক্ত বৃত্তি পরীক্ষার সংবাদ সংগ্রহের জন্য উপজেলার সাংবাদিকদের আমন্ত্রন জানানো হয়। সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিক মো.হাবিবুর রহমান কেন্দ্রে উপস্থিত হয়ে সম্পূর্ণ বিনা কারণে পরীক্ষা চলাকালীন চাটখিল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর পরীক্ষা নিয়ন্ত্রক দিদার উল আলম এর সাথে অশোভন ও অসৌজন্যমূলক আচরণ করেন।

তার এহেন আচরণে উপস্থিত সকলে হতভম্ব হয়ে যায়। এ সময় কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি হয় এবং পরীক্ষা কার্যক্রম কিছুক্ষণের জন্য ব্যাহত হয়। উউদ্ভুত পরিস্থিতিতে সাংবাদিক হাবিব কেন্দ্র থেকে বের হয়ে চলে যান।

এ দিকে পরীক্ষা নিয়ন্ত্রক দিদার উল আলম বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের এর চাটখিল উপজেলা কমিটির সভাপতি,চাটখিল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাব-এর চাটখিল প্রতিনিধি হিসেবে কর্মরত।

তারই আলোকে চাটখিলে কর্মরত সাংবাদিকবৃন্দ,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ,চাটখিল প্রেসক্লাবের নেতৃবৃন্দ, চাটখিল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ, চাটখিল উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে। অপরদিকে চাটখিল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন মনোনীত পরীক্ষা নিয়ন্ত্রকের সাথে অশোভন ও অসৌজন্যমূলক আচরণের ঘটনায় গত ৪ ডিসেম্বর এসোসিয়েশনের কার্যকরী কমিটির নিয়মিত সভায় সর্বসম্মতিক্রমে নিন্দা প্রস্তাব গৃহীত হয়। এসোসিয়েশন সভাপতি ডাক্তার এম.এ নোমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.আবুল বারাকাতের সঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সদস্য জসিম মাহমুদ, জয়নাল আবেদীন মিলন, মুহাম্মদ রহমত উল্যাহ, ফয়েজ আহমেদ, মো.রাশেদ আলম, আবুল কাশেম মিলন, মো. আলমগীর হোসেন ও সামছুল কবির।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]