ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় র‍্যাবের অভিযানে ২৬ বোতল বিদেশী মদসহ ব্যাবসায়ী মারুফ হাসান গ্রেফতার

বার্তা বিভাগ
ডিসেম্বর ৬, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধায় র‍্যাব ১৩ এর অভিযানে গাইবান্ধা হতে ২৬ বোতল বিদেশী মদসহ ১ কুখ্যাত মাদক ব্যাবসায়ী মারুফ হাসান (৩৫) গ্রেফতার।

আজ বুধবার (৬ ডিসেম্বর) গাইবান্ধা র‍্যাব ১৩ এর
সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) অধিনায়কের পক্ষে, ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সুত্রে এ
তথ্য জানা গেছে।
গ্রেফতারকৃত মারুফ হাসান গাইবান্ধা সদর উপজেলার কামারজানি গোঘাট গ্রামের দুলু মিয়ার পুত্র।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত অগ্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যাপক মাত্রায় অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টায় র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কামারজানি বাজার এলাকায় অভিযান চালিয়ে ২৬ বোতল বিদেশীমদসহ মারুফ হাসানকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায়ী চক্রের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। উক্ত ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীকে থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]