ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাওঁয়ে ৩৮০ বস্তা চোরাইকৃত ভূট্রা এবং ৩ জন আসামী গ্রেপ্তার।

বার্তা বিভাগ
ডিসেম্বর ৪, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাওঁ জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে চোরাইকৃত ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধারসহ ৩ জন আসামী গ্রেফতার বিষয়ে জেলা পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

৩ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ রোববার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লিজা বেগম, সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত ২০ নভেম্বর মামলার বাদী স্বপন রায় ৩৮০ বস্তা ভুট্টা ঠাকুরগাঁও তার মিল হতে গাজিপুরের বাঘের বাজারের কোয়ালিটি ফিড মিলে নেওয়ার জন্য একট ট্রাক ভাড়া করেন। ট্রাকটি ফিড মিল থেকে উল্লেখিত ৩৮০ বস্তা ভুট্ট্রা লোড করে গাজীপুরের উদ্দেশ্যে রাওয়ানা হলেও নির্ধারিত সময়ে সেখানে পৌছায়নি।

পরে গত শুক্রবার ট্রাকটির কোন সন্ধান না পেলে ঠাকুরগাঁও থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ আশুলিয়া থানা পুলিশের সহযোগিতায় চোরাইকৃত ট্রাক ও ভুট্ট্রা সহ শিপন মিয়া (২৫) কে গ্রেফতার করে। পরবর্তিতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের আরও ২ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া জেলার গাবতলী উপজেলার মালিয়ানডাঙ্গা গ্রামের টুকু মন্ডলের ছেলে শিপন মিয়া (২৫), খুলনা জেলার দাকোপ উপজেলার কেওড়াখালী গ্রামের মৃত কামরুজ্জামানের ছেলে মো: জাহিদ হাসান বাবু (২৫) ও বগুড়া জেলার ধুনট উপজেলার চালাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিন মুন্সির ছেলে মো: আব্বাস আলী (৫০)।

শনিবার আদালতের মাধমে গ্রেফতারকৃত ৩ জনকে জেলহাজতে প্রেরন করা হয় এবং আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবান বন্দী দিয়েছেন বলে জানান পুলিশ সুপার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]