ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

বার্তা বিভাগ
ডিসেম্বর ২, ২০২৩ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(স্টাফ-রিপোর্টার)কালিগঞ্জ সাতক্ষীরা :

কালিগঞ্জ থানায় বিশেষ অভিযানে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) রাতে থানার অফিসার ইনচার্জ মামুন রহমান এর নেতৃত্বে এস আই হাফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স সিরাজুল গাজীকে (৪১) আটক করে। সে কালিগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামের মুনসুর আলী গাজীর ছেলে। এসময়ে তার নিকট থেকে ৫১ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

এঘটনায় সিরাজুলের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উল্লেখ্য যে, ইতিপূর্বে কালিগঞ্জ থানায় তার নামে বেশ কয়েকটি অস্ত্র, মাদক ও চোরাচালানি’র বেশ মামলা রয়েছে। উক্ত মাদক ব্যবসায়ীর বাড়ি সীমান্ত বর্ডার এলাকায় হওয়ায় ভারত থেকে প্রতিনিয়ত চোরাই পথে ফেনসিডিল অস্ত্র গোলাবারুদ নিয়ে এসে দেশের বিভিন্ন রুটে বিক্রি করে থাকে। তার বিরুদ্ধে কথা বললে বিভিন্ন মিথ্যা এবং হয়রানিমূলক মামলা দিয়ে বিভিন্ন ব্যক্তিবর্গকে হয়রানি করে থাকেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]