ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানবতার সেবায় সর্বদা কাজ করছেন ঠাকুরগাওঁয়ের পুলিশ সুপার

বার্তা বিভাগ
নভেম্বর ২৮, ২০২৩ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাওঁ জেলা প্রতিনিধি: কখনো অসুস্থ্য মানুষের পাশে- কখনো মটর সাইকেল চালক দের মাঝে হেলমেট নিয়ে- আবার কখনো অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এভাবে হাজারো উজ্জ্বল দৃষ্টান্ত নিয়ে কাজ করে যাচ্ছেন ঠাকুরগাওঁয়ের পুলিশ সুপার। মানবতার সেবায় উদাহরণ হয়ে থাকবেন ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক।

২৮ নভেম্বর ২০২৩ খ্রি.মঙ্গল বার ঠাকুরগাঁও সদর হাসপাতালে অসুস্থ্য অবস্থায় ভর্তি শিশু নুসরাত (১২)কে দেখতে যান ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার । এসময় তিনি অসুস্থ্য শিশু নুসরাত (১২) এর পরিবারের সাথে কথা বলেন ও তার দ্রুত সুস্থতা কামনা করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। উক্ত রোগী যাতে ভালো চিকিৎসা পেতে পারে এ ব্যাপারে সদর হাসপাতালের চিকিৎসকদের সাথে কথা বলেন এবং উন্নত চিকিৎসার জন্য পুলিশ সুপার মহোদয় সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]