ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালের হিজলায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

বার্তা বিভাগ
নভেম্বর ২৫, ২০২৩ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কবির হাওলাদার ও সাংগঠনিক সম্পাদক আসিফ কে এলোপাতাড়ী কুপিয়ে জখম করেছে হিজলার আতৎক চিহ্নিত সন্ত্রাসী কাজল রাড়ী।
গতকাল শনিবার বেলা ১ টার সময় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় সংলগ্ন প্রধান সড়কে করিব ও আসিফকে পথরোধ করে রামদা দিয়ে আঘাত করেন সন্ত্রসী কাজল।
জানা যায়, সন্ত্রাসী কাজল বিভিন্ন এলাকায় ভাড়ায় সন্ত্রাসী কার্যকালাপ করে আসছে। তাকে চাঁদা না দিলে প্রাণভয় সহ বিভিন্ন হুমকির ভয়ে এলাকা ছাড়তে হয় স্থানীয়দের।

হিজলার বিভিন্ন এলাকায় প্রায় অর্ধশতাধিক লোককে কুপিয়ে জখম করেছে কাজল।এমনকি অনেকে এখানে তার আঘাতে পঙ্গু অবস্থায় জীবনযাপন করছে।

এ সকল ঘটনায় হিজলা থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।পুলিশ জেল হাজতে প্রেরণ করলেও জেল থেকে ফিরে একই ভাবে সন্ত্রাসী কর্মকান্ড চালায় সেই কাজল।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানায়, কাজলের কাছে সব সময় অগ্নেয় অস্ত্র সহ বিভিন্ন অস্ত্র থাকায় কেউ ভয়ে মুখ খুলছে না।
উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সৈয়দ তানভীর মীর জানান, এই সন্ত্রাসী কাজল কিছুদিন পৃর্বে দলীয় কার্যালয় প্রবেশ করে আমাকে সহ নেতাকর্মীদের কুপিয়ে জখম করেছিল।তিনি আরো বলেন, ২ বছর আগে উপজেলা ছাত্রলীগে সহসভাপতি আমির হোসেন,সাবরেজিষ্টার অফিসের নাইটগার্ড সহ কয়েক জনকে এভাবেই কুপিয়ে জখম করে।যেখানে দলীয় নেতাকর্মীরা কাজলের কাছে নিরাপদ নয়,সেখানে সাধারন মানুষের অবস্থা কি!

কাজলের মামা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদারের ছত্রছায়ায় সন্ত্রাসী কর্মকান্ড চালায় বলে অনেকে মনে করেন।কিন্তু তার মামা জানায়, কাজলের বিষয়ে আমি কিছুই জানিনা।
হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবাইর কাজলের সন্ত্রাসী কর্মকান্ডের সত্যতা স্বীকার করে বলেন, আজকের ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।তাকে আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]