ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারী-১  সংসদীয় আসনে (বিএনএফ) এর দলীয় মনোনয়ন পেলেন মোঃ সিরাজুল ইসলাম

বার্তা বিভাগ
নভেম্বর ২১, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মো:রিপন ইসলাম, ডিমলা প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) সংসদীয় আসনের জন্য বাংলাদেশ ন্যাশনাললিস্ট ফ্রন্ট (বিএনএফ) এর দলীয় মনোনয়ন পেলেন মোঃ সিরাজুল ইসলাম। গতকাল রবিবার (১৯-নভেম্বর) দুপুরে
২২/১, তোপখানা রোডস্থ বিএনএফ’র কার্যালয় (বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ ভবনের ৪র্থ তলায়) বিএনএফ’র প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ও ঢাকা-১৭ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এস, এম, আবুল কালাম আজাদ তার নিজ স্বাক্ষর ও সিলমোহর সহ মনোনয়ন প্রত্যয়ন পত্র সিরাজুল ইসলাম এর হাতে তুলে দেন।

 

এর আগে বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) এর মনোনয়ন আগ্রহী প্রার্থীদের জন্য ১৮ নভেম্বর শনিবার থেকে ২৫ নভেম্বর শনিবার পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদানের তারিখ নির্ধারণ করেছেন।

বিএনএফ’র প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ও ঢাকা-১৭ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এস, এম, আবুল কালাম আজাদ শনিবার দুপুর ১২ টায় দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদানের কার্যক্রম উদ্বোধন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]