ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চার দিনের রিমান্ডে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান

বার্তা বিভাগ
নভেম্বর ১৯, ২০২৩ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় রিমান্ড মঞ্জুর করেছে দেশটির বিশেষ একটি আদালত।

শুক্রবার আদালত ইমরান খানকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন রিমান্ড আবেদন করে জাতীয় জবাবদিহি ব্যুরো (এনএবি)। চার দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। সেইসঙ্গে এই চার দিন এনএবি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে তাকে ।

অপর এক মামলায় দণ্ডিত ইমরান খান বর্তমানে আছেন রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে। শুক্রবার সেখানেই ওই বিশেষ আদালতের শুনানি হয়।

আল কাদির ট্রাস্টের মাধ্যমে একটি শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণে ইমরান ও তার স্ত্রী বুশরা বিবি এক আবাসন ব্যবসায়ীর থেকে কোটি কোটি রুপি মূল্যের জমি নেন বলে অভিযোগ এনএবি’র ।-The Don

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]