ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে অষ্টম শ্রেণির ছাত্রের হাতে মাদ্রাসা শিক্ষক লাঞ্ছিত

বার্তা বিভাগ
নভেম্বর ১৬, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ বেলাল হোসেন, চাটখিল(নোয়াখালী)প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিলে অষ্টম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে এক মাদ্রাসা শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার বিকেলে শিক্ষক আব্দুর রহমান (৩৯) চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

উপজেলার ৬নং পাঁচগাও ইউনিয়নের আফসারখিল গ্রামে দাওয়াতুল ঈমান মডেল বিজ্ঞান কারিগরি দাখিল মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

অভিযুক্ত ছাত্র মো.সাব্বির,চাটখিল উপজেলার পাঁচগাও ইউনিয়নের আফসারখিল গ্রামের বাসিন্দা ও একই মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

অভিযোগ সূত্রে জানা যায়,গতকাল বুধবার দুপুর ১টার দিকে মাদ্রাসার ক্লাস নেওয়ার সময় অভিযুক্ত শিক্ষার্থী ওই শিক্ষককে মাদ্রাসার আরেক ছাত্রের মাধ্যমে ডেকে আনেন। এরপর অভিযুক্ত শিক্ষার্থী তার মায়ের উপস্থিতিতেই শিক্ষককে কোমরে লাথি মারেন এবং রড দিয়ে মাথায় আঘাত করার চেষ্টা করে। সে সময় ওই শিক্ষককে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। এ সময় শিক্ষক দৌড়ে আত্মরক্ষা করেন।

শিক্ষক আব্দুর রহমান বলেন, ‘দীর্ঘ ১৪ বছর যাবৎ শিক্ষকতা করছি। ওই ছাত্রকে তার উচ্ছৃঙ্খল আচরণের জন্য শিক্ষক হিসেবে বিভিন্ন সময় অন্যান্য শিক্ষকদের মতো আমিও সতর্ক করে আসছি। সেই ক্ষোভ থেকে সে এভাবে আমার ওপর হামলা করে থাকতে পারে।

স্থানীয়রা জানান, অভিযুক্ত ছাত্র কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তার নেতৃত্বে মাদ্রাসা এলাকায় কিশোর গ্যাং পরিচালিত হয়।

এই বিষয়ে জানতে ওই ছাত্রের মাকে একাধিকবার কল দেওয়া হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া দি সোশ্যাল টাইমস্ নিউজ কে বলেন, ঘটনার তদন্ত করে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যানকে নির্দেশ দেওয়া হয়েছে। অভিযুক্ত ছাত্রসহ কিশোর অপরাধের সঙ্গে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]