ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

বার্তা বিভাগ
নভেম্বর ১৩, ২০২৩ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলায় দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের জন্য ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুরে ফলক উন্মোচনের মধ্য দিয়ে ভবন দুটির নির্মাণ কাজের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির তত্ত্বাবধানে এক কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলার জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চারতলা ভীত বিশিষ্ট তিনতলা একাডেমিক ভবন ও ৯২ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে মোড়লডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চারতলা ভীত বিশিষ্ট তিনতলা একাডেমিক ভবনের নির্মান কাজ সম্পন্ন করা হবে।

জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আমাদের আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। শিক্ষা খাতকে ঢেলে সাজানোর জন্য একের পর এক উন্নয়ন করা হচ্ছে। আমরা চাই দেশের প্রত্যেকটি নাগরিক শিক্ষিত হয়ে উঠুক।

জগ্ননাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আবদুল কাদের।

এছাড়াও বক্তব্য দেন সদর উপজেলা কৃষক লীগের আহবায়ক রমজান আলী খাঁন, জগ্ননাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ দেবেশ চন্দ্র শর্মা, ইউনিয়ন যুবলীগের সভাপতি রায়হান কবির, জগ্ননাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্যোতিশ চন্দ্র রায়।

এদিকে মোড়লডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সরকার, সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আবদুল কাদের, রহিমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি তৈয়ব আলী ও সঞ্চালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান।

বক্তারা সকলেই আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রশংসা করেন এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করার জন্য এক হয়ে কাজ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]