ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চরভদ্রাসনে নিক্সন চৌধুরীর উঠান বৈঠকে জনতার ঢল

বার্তা বিভাগ
নভেম্বর ১২, ২০২৩ ৭:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চরভদ্রাসন উপজেলার সদর ইউপি চেয়ারম্যান আজাদ খানের বাড়িতে উঠান বৈঠক হয়েছে।
শুক্রবার রাতে স্থানীয় মুরুব্বী বজলুর মোল্লার সভাপতিত্বে চেয়ারম্যানের নিজ বাড়িতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে চরভদ্রাসন ইউনিয়নের ভিন্ন পেশার জনসাধারণ এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরীর হাতকে শক্তিশালী করতে দুই হাত উচু করে কাঁধে কাঁধ মিলিয়ে পাশের থাকার প্রতিশ্রুতি, দোয়া ও সমর্থন জানিয়েছেন।

এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরী তার বক্তব্যে বলেন আমি চরভদ্রাসন উপজেলায় ৩৫০ কোটি টাকা ব্যয়ে পদ্মা নদীর ভাঙ্গন রোদের কাজ করেছি, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, মসজিদ, মন্দির, সহ এলাকার অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছি এমনকি পদ্মা নদীর তলদেশ দিয়ে সাবমারসিবল কেবল এর মাধ্যমে চর হরিরামপুর চর ঝাউকান্দা ইউনিয়নকে বিদ্যুতের আলোতে আলোকিত করেছি। সাধারণ মানুষের বন্ধু হিসেবে সার্বক্ষণিক কাজ করেছি।

তাদেরকে ভালোবাসা দিয়েছি ভালোবাসা পেয়েছি। মহামারী করোনার সময় নিজের জীবনকে বাজি রেখে এলাকার অসচ্ছল ব্যক্তিদের বাড়িতে খাবার ওষুধ পৌঁছে দিয়েছি। সমাজের সকল অনিয়ম,অপরাধ, দূনীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে চরভদ্রাসনকে গড়তে চাই। বাকি জীবন মানুষের পাশে থেকে সেবা করতে চাই, গরীব মানুষের বন্ধু হিসেবে সার্বক্ষনিক পাশে থেকে কাজ করতে চান তিনি।

জনগণ তার সাথে রয়েছে দাবি করে তিনি বলেন, জনগণ যার মনোনয়ন তার। আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে তিনি নৌকার মনোনয়ন পাবেন বলে দাবি করেন।

এসময় উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ কাউসার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী মোল্লা, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান, গাজীরটেক ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী, চর হরিয়ামপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, চর ঝাউকান্দা ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন মৃধা, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা ফখরুজ্জামান, চরহাজিগঞ্জ বাজার বণিক সমবায় সমিতির সভাপতি কবিরুল আলম, সাবেক উপজেলা ইঞ্জিনিয়ার নিজাম উদ্দিন আহমেদ, খবিরউদ্দিন মাস্টার,চরঅযোধ্যা উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি এস এম ফরহাদ,উপজেলা যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান মুরাদ, ভিপি কুদ্দুস, ভিপি মিজান, পার্শ্ববর্তী উপজেলা সদরপুর ভাঙ্গার বিভিন্ন ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান গন সহ উঠান বৈঠক জনসভায় রূপান্তরিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]