ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, রমেশ চন্দ্র সেন এম পি

বার্তা বিভাগ
নভেম্বর ১১, ২০২৩ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চড়াই-উৎরায় পেরিয়ে দেশকে সুন্দর জায়গায় নিয়ে গেছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

শনিবার বিকালে (১১ নভেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরআগে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বড় বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন ও দেবীপুর ইউনিয়নের খলিশাকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশের উন্নয়ন করছে এটা বিএনপির সহ্য হয় না। তাই তারা নানা ধরনের ষড়যন্ত্র করছেন। কিন্তু তাদের কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর নির্বাচন বানচাল করার চেষ্টা করছে বিএনপি-জামায়াত। তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। কোন ভাবে ছাড় দেওয়া হবে না।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার।

এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আবদুল কাদের, সদর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অশোক কুমার দাস, দেবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম সহ আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও দেবীপুর ইউনিয়ন পরিষদের সদস্যগণ বক্তব্য দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]