ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নেছারাবাদে মসজিদের ইমামদের সাথে মতবিনিময় সভা করেছেন মহিউদ্দিন মহারাজ

বার্তা বিভাগ
নভেম্বর ১১, ২০২৩ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শাজু রহমান, ভান্ডারিয়া প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সকল মসজিদের দায়িত্ব পালনরত ইমামদের সাথে মতবিনিময় সভা করেছেন পিরোজপুর-২ (ভান্ডারিয়া, কাউখালী, নেছাড়াবাদ) আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

শনিবার (১১ নভেম্বর) সকালে মহিউদ্দিন মহারাজের নিজস্ব হলরুমে জাতীয় ইমাম সমিতির নেছারাবাদ উপজেলা শাখার আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জাতীয় ইমাম সমিতির নেছারাবাদ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা আ.জ.ম. অহিদুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা মো. মাসুম বিল্লাহ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দিন মহারাজ বলেন, বাংলাদেশের ইতিহাসে ইসলামের প্রচারে বঙ্গবন্ধু সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। স্বাধীনতার পর ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা, মাদরাসা শিক্ষা বোর্ড প্রতিষ্ঠা, টঙ্গীতে বিশ্ব ইজতেমার জায়গার ব্যবস্থা করা সহ অসংখ্য ক্ষেত্রে উদ্যোগ গ্রহন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরো বলেন, ইসলামের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পথ অনুসরণ করে শেখ হাসিনা সারাদেশে ৫৭০টি মডেল মসজিদ নির্মাণের করেছেন। ইসলামের কল্যাণে পূর্বে এবং বর্তমানেও কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে ইসলামের কল্যাণে আরো কাজ করার সুযোগ দিতে হবে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, পৌর মেয়র মো. গোলাম কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম মুইদুল ইসলাম, ইমাম মাওলানা বোরহান উদ্দিন ছালেহী, কারী মাওলানা বেলায়েত হোসেন, মাওলানা আল আমিন, মাওলানা আরাফাত রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, হুমায়ুন কবির, তৌহিদুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়নের ইমাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]