ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে রেলওয়ে স্টেশন মাস্টারের মৃত্যু

বার্তা বিভাগ
নভেম্বর ৯, ২০২৩ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে ট্রেনে কাটা পড়ে আব্দুস সোবহান আকন্দ (৬৫) নামে এক ভারপ্রাপ্ত রেলওয়ে স্টেশন মাস্টারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) সকাল ১১টার দিকে মহিমাগঞ্জ স্টেশন চত্ত্বরে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন সাঘাটা উপজেলার বোনারপাড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

আব্দুস সোবহান আকন্দ গাইবান্ধা শহরের জুম্মা পাড়ার মৃত আবু বকর সিদ্দিকের ছেলে। তিনি মহিমাগঞ্জ স্টেশনে স্টেশন মাস্টার হিসেবে অবসরে যাওয়ার পর একই স্টেশনে অতিরিক্ত দায়িত্ব পালন করছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বগুড়ার সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে কুড়িগ্রামের বুড়িমারী স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে আসা চলন্ত ট্রেনে উঠতে ছিলেন অতিরিক্ত দায়িত্ব পালন করা স্টেশন মাস্টার আব্দুস সোবহান। এ সময় পা পিছলে ট্রেনের নিচে পড়ে গেলে তার হাত-পা বিচ্ছিন্ন হয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি আরও নিশ্চিত করেন, আব্দুস সোবহান আকন্দের ছেলে গাইবান্ধা রেলওয়ে স্টেশনের সিপাহি আকরাম আকন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]