ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁও জেলা বীজ প্রত্যয়ন কার্যালয়ের  নব-নির্মিত ভবনের উদ্বোধন

বার্তা বিভাগ
নভেম্বর ৭, ২০২৩ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও প্রতিনিধি :

দুই কোটি ৭৪ লক্ষ টাকা ব্যয়ে ঠাকুরগাঁও জেলা বীজ প্রত্যয়ন কার্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে (৬ নভেম্বর) ১১টার দিকে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মধ্য দিয়ে ভবনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

বীজ প্রত্যয়ন কার্যক্রম জোরদারকরণ শীষক প্রকল্পের আওতায় দুই কোটি ৭৪ লক্ষ ৬১ টাকা ব্যয়ে ঠাকুরগাঁও জেলা বীজ প্রত্যয়ন কার্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করেন ঠাকুরগাঁও গণপূর্ত বিভাগ।

উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন; আর এই উন্নয়নের ধারাবাহিকতায় আজ জেলা বীজ প্রত্যয়ন এজেন্সির ভবনের উদ্বোধন করা হলো। এভাবেই বাংলাদেশে প্রত্যেকটি সেক্টরে বর্তমান সরকারের উন্নয়ন পৌঁছে দেওয়া হয়েছে। বাংলাদেশকে আমরা উন্নত রাষ্ট্র ও স্মার্ট দেশ হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকারের সঙ্গেই থাকুন।

জেলা বীজ প্রত্যয়ন অফিসার মো. আনিছুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক একরাম, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান প্রমুখ।

7

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]