ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চরভদ্রাসনে ২০ কেজির কাতল ২৩ হাজারে বিক্রি

বার্তা বিভাগ
নভেম্বর ৫, ২০২৩ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি-

ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মায় জেলেদের জালে ২০ কেজি ওজনের একটি কাতল ধরা পড়ছে। শনিবার (৪ নভেম্বর) দুপুরে চরভদ্রাসন মাছ বাজারে কাতলটি ২৩ হাজারে বিক্রি হয়েছে।

এর আগে শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কাতলটি জেলেদের জালে আটকা পড়ে।

স্থানীয় সূত্র জানায়, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা সাদ্দাম সরকার দীর্ঘদিন ধরে পদ্মা নদীতে জাল দিয়ে মাছ ধরেন। শুক্রবার রাতে চরভদ্রাসন সদর ইউনিয়নের হাজীরডাঙ্গী এলাকায় পদ্মা নদীতে জাল ফেলেন। পরে রাত সাড়ে ৩টার দিকে তাদের জালে কাতলটি আটকা পড়ে।

জেলে সাদ্দাম সরকার বলেন, জাল ওঠানোর সময় অনেক ওজন মনে হয়। পরে বিশেষ কায়দায় জাল টেনে নৌকায় তুলে দেখা যায়, বড় সাইজের একটি কাতল মাছ। শনিবার সকালে মাছটি বাজারে নিয়ে ২৩ হাজার টাকায় বিক্রি করা হয়। চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের বালিয়াডাঙ্গী গ্রামের খোকন মোল্লা ২৩ হাজার টাকায় মাছটি কিনে নেন।

মাছ ক্রেতা খোকন মোল্লা বলেন, সচরাচর এতো বড় নদীর কাতল মাছ পাওয়া যায় না। অনেক দিন পর পরিবারের সদস্যরা মিলে নদীর এমন একটি বড় মাছ খেতে পারব। তাই দাম একটু বেশি হলেও মাছটি কিনে নিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]