ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে ৫২তম সমবায় দিবস পালিত

বার্তা বিভাগ
নভেম্বর ৪, ২০২৩ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

মো.বেলাল হোসেন,স্টাফ রিপোর্টার :
“সমবায়ে গড়ছি দেশ স্মার্ট হবে বাংলাদেশ”এই প্রতিপাদ্য কে সামনে রেখে নোয়াখালীর চাটখিল উপজেলায় আজ শনিবার(৪ নভেম্বর) সকাল ১১ টায় ৫২তম সমবায় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সকাল ১১.৩০ মিনিটে জাতীয় পতাকা ও সমাবায় পতাকা উত্তোলন, বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা সমবায় বিভাগ।

উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মনির হোসেন এর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাটখিল পৌরসভার সাবেক কাউন্সিলর আহসান হাবীব সমির।
চাটখিল উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতির চেয়ারম্যান মিজানুর রহমান। সমিতির পক্ষ থেকে বক্তব্য রাখেন, মাস্কো মাল্টিপারপাস এর সভাপতি আক্তার হোসেন। থার্টি টিচার্স কো অপারেটিভ সোসাইটি লিমিটেড এর সভাপতি আব্দুর রহমান ও পল্লী উন্নয়ন কর্মকর্তা আজগর হোসেন প্রমুখ।

উক্ত র‌্যালি ও আলোচনা সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সমবায় সমিতির সদস্য ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]