ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন তিন জনের মৃত্যু

বার্তা বিভাগ
নভেম্বর ৩, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন তিন জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ১১৯।

শুক্রবার দুপুরে হাসপাতালের পরিচালক ডা. এনামুল হক জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ডেঙ্গুর চিকিৎসাধীন দুই পুরুষ ও এক নারী মারা গেছেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১৫৩ জন রোগী।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন, ফরিদপুরের নগরকান্দা উপজেলার ইরানী (৫৫), রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার কামারদা গ্রামের নূর মোহাম্মদ (৯০), গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার সোহেল শেখ (৩২)।

এদিকে ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নতুন করে ভর্তি হয়েছেন ১৯৬ জন, চিকিৎসাধীন রয়েছেন ৪৭৩ জন।

সিভিল সার্জন জানান, জেলায় ডেঙ্গুতে আক্রান্ত রোগীর সংখ্যা ২১ হাজার ১৬৬ জন। এর মধ্যে ২০ হাজার ৫৭৪ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

হাসপাতালগুলোতে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত মারা গেছেন ১১৯ জন। তারা ফরিদপুর, রাজবাড়ী, ঝিনাইদহ, মাগুরা, মাদারীপুর, গোপালগঞ্জ ও কুষ্টিয়া জেলার বাসিন্দা বলে জানান সিভিল সার্জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]