ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আমেরিকাকে আফগানিস্তান, ইরাক, সিরিয়া এবং লেবাননে পরাজয় স্মরণ করার আহ্বান জানাই-নাসরুল্লাহ

বার্তা বিভাগ
নভেম্বর ৩, ২০২৩ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহ হুঁশিয়ারি দিয়ে বলেছেন, আঞ্চলিক যুদ্ধ থামাতে হলে যুক্তরাষ্ট্রকে অবশ্যই গাজায় আগ্রাসন থামাতে হবে।

গাজায় ইসরায়েলি আক্রমণের ২৮ তম দিনে ভাষণে হিজবুল্লাহ প্রধান এই মন্তব্য করেন।

হাসান নাসরুল্লাহ বলেন,  আমি  আমেরিকানদের নিশ্চিত করতে চাই , আঞ্চলিক যুদ্ধ বাধলে তাদের জাহাজ এবং বিমানবাহিনীকে ব্যাপক মূল্য চোকাতে হবে।

 

তিনি বলেন, আমরা আমেরিকান জাহাজের জন্য ইতোমধ্যে প্রস্তুতি সেরে ফেলেছি। আমরা তাদেরকে আফগানিস্তান, ইরাক, সিরিয়া  এবং লেবাননে পরাজয় স্মরণ করার আহ্বান জানাই।

আমেরিকা তাদেরকে বার্তা দিয়েছে জানিয়েছে নাসরুল্লাহ বলেন, আমরা লড়াই চলমান রাখলে নাকি তারা ইরানে বোমা ফেলবে। আমাদের প্রতিরোধ বন্ধ করবে সাহস কত!  ভূমধ্যসাগরে আপনাদের জাহাজ আমাদের ভীত করে না। তিনি বলেন, লেবানন ফ্রন্টে সকল অপশন টেবিলে আছে।  এটা পুনর্ব্যক্ত করে তিনি বলেন, সকল অপশন টেবিলে আছে।

নাসরুল্লাহ বলেন, ইসরায়েল আমাদের বেসামরিক নাগরিকদের লক্ষ্য করে বোমা ফেললে আমরাও তাদের বেসামরিক নাগরিকদের লক্ষ্য করে বোমা ফেলব। তারা কি কাজ করবে সেটার ওপর নির্ভর করবে আমরা কী কর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]