ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চরভদ্রাসনে ১০০ পিস ইয়াবাসহ আটক ১

বার্তা বিভাগ
অক্টোবর ৩১, ২০২৩ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় ১০০ পিস ইয়াবাসহ বিপ্লব কুমার সরকার (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চরভদ্রাসন থানা পুলিশ।

মঙ্গলবার(৩১ অক্টোব) বেলা ১১ টায় কামারডাঙ্গী এলাকার ৬নং ওয়ার্ড বালিয়াডাঙ্গী গ্রামের চিত্ত রঞ্জন সরকারের বসতঘরে অভিযান চালিয়ে বিপ্লব কুমার সরকারকে ১০০ পিস ইয়াবা সহ আটক করা হয়।

জানা যায় চরভদ্রাসন থানার এস আই শাহিন মিয়ারনেতৃত্বে গোপন সংবাদ এর ভিত্তিতে জানতে পারে কামারডাঙ্গী এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে তারি পরিপ্রেক্ষিতে এ এস আই আলী আকরাম,ও এ এস আই ইকবালের সহযোগিতায় অভিযান করে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আসামী বিপ্লব কুমার সরকার ফরিদপুর চরভদ্রাসন কামারডাঙ্গী ৬নং ওয়ার্ড বালিয়াডাঙ্গী গ্রামের সুভাষ চন্দ্র সরকারের পুত্র।
তিনি দীর্ঘদিন যাবদ বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে চলছে।

এ সময় চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন মাদকের বিরুদ্ধে আমরা সর্বদা শক্ত অবস্থানে থাকি, এবং মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়া দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]