ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হরতালে সহিংসতা ঠেকাতে বেনাপোল সীমান্তে কঠোর অবস্থানে পোর্ট থানা পুলিশ

বার্তা বিভাগ
অক্টোবর ২৮, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

রায়হান সিদ্দিকী, বেনাপোল প্রতিনিধি :

বিএনপির ডাকা হরতালে সহিংসতা ঠেকাতে বেনাপোল সীমান্ত ও স্থলবন্দর এলাকায় নজরদারি বাড়িয়েছে পোর্ট থানা পুলিশ।

শনিবার রাজধানীতে বিএনপি জামায়াতের জনসমাবেশকে ঘিরে পুলিশের সাথে নেতাকর্মীদের বিশৃঙ্খলার ঘটনা ঘটলে রবিবার সকাল সন্ধ্যা হরতাল ডাকে বিএনপি।

হরতালের প্রভাবে কোনরকম বিশৃঙ্খলার সৃষ্টি না হয় এবং মানুষের জীবনমানের কোন ক্ষতি না হয় সে লক্ষ্যে শনিবার সন্ধ্যা থেকেই বন্দর নগরীর বিভিন্ন পয়েন্টে টহল ও নজরদারি জোরদার করেছে পুলিশ।

বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, হরতালের খবরে সীমান্তের সাধারণ মানুষ সহ এ পথে ভারত বাংলাদেশ যাতায়াতকারী মানুষের মাঝে ভীতি কাজ করতে পারে। এছাড়া সীমান্তের কোথাও কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে তার লক্ষ্যে বেনাপোল পোর্ট থানা পুলিশ সর্বদা সচেষ্ট থাকবে। পোর্ট থানা এলাকায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্টের পাশাপাশি পুলিশের নজরদারি বৃদ্ধি করা হয়েছে। হরতালকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে কোন ছাড় দেওয়া হবেনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]