ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যারিষ্টার সুমন কে পরাজিত করে ব্যারিষ্টার জাকির একাদশ চ্যাম্পিয়ন

বার্তা বিভাগ
অক্টোবর ২৮, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় প্রীতি ফুটবল ম্যাচে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হয়েছেন ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশ।

শনিবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলার লাউরফতেহপুর ফুটবল খেলার মাঠে ব্যারিস্টার জাকির আহম্মদ এর আয়োজনে লাখো দর্শকের সমাগমে টান টান উত্তেজনায় এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলা উপভোগ করতে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় ব্যক্তি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে এক নজর দেখতে নবীনগর উপজেলাসহ বিভিন্ন প্রান্ত থেকে লাখো দর্শকের সমাগমে ম্যাচটি আরো উপভোগ্য ও উত্তেজনাপূর্ণ হয়ে উঠে।

সৌদিআরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে খেলাটি শুভ উদ্বোধন করেন গনপূর্ত বিভাগের সাবেক প্রধান প্রকৌশলী বীর মুক্তিযোদ্ধা কবির আহমেদ ভূঁইয়া।

এসময়, উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, পায়রা সমুদ্রবন্দর উপসচিব আতিকুল ইসলাম, নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম, ওসি মাহাবুব আলম, অধ্যক্ষ ইকবাল হোসেন, অধ্যাপক মিয়া মোঃ শিপন, সিনিয়র সাংবাদিক এম কে জসিম উদ্দিন, গৌরাঙ্গ দেবনাথ অপু প্রমুখ।

ব্যারিস্টার জাকির আহাম্মদ এর আয়োজনে
দ্বিতীয় বারের মতো এমন একটি প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহন করায় ব্যারিস্টার
সুমনকে তিনি ধন্যবাদ জানান। যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশ করতে সকল যুবকদের তিনি আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]