ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমীর বিশেষ সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
অক্টোবর ২৭, ২০২৩ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(স্টাফ-রিপোর্টার) সাতক্ষীরা:

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে শিল্পী সাহিত্যিকের অংশগ্রহনে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) বিকাল ৪ টা হতে বিশিষ্ট সাহিত্যিক, নাট্য পরিচালক ও প্রবন্ধিক গাজী আজিজুর রহমান এর সভাপতিত্বে ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজাহার আলী।

তিনি বক্তব্যে বলেন- সাংস্কৃতিকমনা ব্যাক্তিদের পদচারণায় মুখর হয়ে উঠুক শিল্পকলা একাডেমি। সপ্তাহে অন্তত একটি দিন সঙ্গীত চর্চার জন্য খোলা থাকবে।এখানে সংস্কৃতি ও কৃষ্টির উন্নয়ন, সাংস্কৃতিক ঐতিহ্য সংরক্ষন ও প্রসারের মাধ্যমে সকল মানুষের জন্য শিল্প সংস্কৃতির প্রবাহ তৈরি করতে হবে। আমি নিজেও সঙ্গীতচর্চা করি। আগামী সপ্তাহে থেকে শিল্পকলা একাডেমির অস্থায়ী কার্যালয়ের ব্যবস্থা করা হয়েছে। সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির উপজেলা সভাপতি শেখ আনোয়ার হোসেন, সুশীলনের উপ পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টু, নাট্যাভিনেতা জিএম আবু হাসান আ্দুল্লাহ, গোলাম আইয়ুব জুলু, সৈয়দ মোমেনুর রহমান, শান্তি গোপাল চক্রবর্তী, এস এম আহম্মদ উল্লাহ বাচ্ছু, এম হাফিজুর রহমান শিমুল, জাহাঙ্গীর হোসেন, নয়ন কুমার দাশ, বাবলু আহমেদ, শহিদুল ইসলাম পুটে, ফারুক হোসেন, মনোয়ারা পারভীন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]