ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎপৃষ্টে হাঁসের খামারের কর্মচারীর মৃত্যু

বার্তা বিভাগ
অক্টোবর ২৫, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

 

মোহাম্মদ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার-ব্রাক্ষণবাড়িয়া:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জালশুকা গ্রামে মঙ্গলবার রাতে হাঁসের খামারে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম আলী আহমেদ (৩০)। তিনি নেত্রকোনা জেলার আব্দুল বারেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের জালশুকা গ্রামের মনির খান পাগলা নদী তীরবর্তী এলাকায় হাঁস পালনের জন্য একটি বড় খামার প্রতিষ্ঠা করেন। ওই খামার সার্বক্ষণিক দেখাশোনা করতেন আলী আহমেদ। মঙ্গলবার রাতে খামারের হাস চুরি রোধে খামার বেষ্টিত তারে আলী আহমেদ বিদ্যুৎপৃষ্ট হয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষনা করেন।

খামার মালিক নিয়মবহির্ভূত ভাবে অবৈধ বিদ্যুত সংযোগ নিয়ে খামার চালিয়ে আসছিল বলে স্থানীয়রা জানান।

ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, বিদ্যুৎপৃষ্ট হয়ে নেত্রকোনার আলী হোসেন নামের এক শ্রমিক মারা যাওয়ার খবর পেয়েছি।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহবুব আলম বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]