ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ১৫ কিজি গাঁজা ও  ৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার; মাদক কারবারি আটক

বার্তা বিভাগ
অক্টোবর ২৫, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

 

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে থানা পুলিশের অভিযানে একটি যাত্রীবাহী নৈশকোচ থেকে ১৫ কেজি গাঁজাসহ ৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার। মাদক পরিবহনের দায়ে কোচ হেলপার নয়ন মিয়া আটক।
নয়ন মিয়া পলাশবাড়ী উপজেলার শিমুলিয়া গ্রামের সৈয়দ আলী ওরফে ছইয়ব আলীর ছেলে।
মঙ্গলবার (২৪ অক্টোবর) দিবাগত রাত পৌনে ৩টায় গোবিন্দগঞ্জ পৌরসভার মায়ামনি মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৪ অক্টোবর) দিবাগত রাত পৌনে ৩টায় উপজেলা শহরের মায়ামনি মোড়ে অবস্থান নেয় পুলিশ। এ সময় কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহণের একটি নৈশকোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৩৪৫৪) থামিয়ে তল্লাশি করা হয়। পরে মালামাল রাখার লকারে মালিক ও বুকিং ট্যাগবিহীন দুটি ব্যাগ থেকে একটি ব্যাগের ভেতর থেকে ১ লাখ ৮২ হাজার টাকা মূল্যের ৯১ বোতল নিষিদ্ধ ফেন্সিডিল সিরাপ, আরেকটি ব্যাগের ভিতর থেকে ৪ লাখ ৫৩ হাজার টাকা মূল্যের ১৫ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় বুকিং ট্যাগবিহীন ব্যাগগুলোর কোন মালিককে খুঁজে পাওয়া না গেলে জিজ্ঞাসাবাদে কোচের হেলপার নয়ন মিয়া অবৈধ এ মাদকদ্রব্য গুলো তার নিজের বলে স্বীকার করে। অতিরিক্ত মুনাফার আশায় সে এগুলো সীমান্তবর্তী এলাকা ভুরুঙ্গামারী থেকে ঢাকায় পাচার করছিল।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, গ্রেপ্তার হেলপার নয়ন মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের ও তাকে আজ বুধবার (২৫ অক্টোবর) দুপুরে গোবিন্দগঞ্জ চৌকি আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]