ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় অবশেষে ঘোড়াঘাটের করতোয়া নদী থেকে উদ্ধার হলো নিখোঁজ আছিয়া

বার্তা বিভাগ
অক্টোবর ১৯, ২০২৩ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

অবশেষে করতোয়া নদীতে ভেসে উঠলো গাইবান্ধার পলাশবাড়ীর আখিরা নদীতে নিখোঁজ হওয়া নারী আছিয়া বেগম (৬০) এর মরদেহ। আজ বুধবার সকালে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার সীমানা আমবাগান এলাকার ত্রিমোহনী ব্রীজ সংলগ্ন করতোয়া নদীর কচুরি পানার সাথে মরদেহটি ভেসে ওঠে। খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরাসহ ঘোড়াঘাট থানা পুলিশের একটি টিম স্থানীয়দের সহযোগীতায় নদী হতে মরদেহটি উদ্ধার করে। নিহত নারী আছিয়া বেগম পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত মেরাজের মেয়ে।

উল্লেখ, এর ২ দিন আগে ওই নারী পলাশবাড়ী উপজেলার খোদ্দ টেংড়া গ্রামের আখিরা নদী পারাপাড়ের সময় নিখোঁজ হলে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিদল। পরে পলাশবাড়ী থানায় নিখোঁজ জিডি করে পরিবার।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ আসাদুজ্জামান আসাদ জানান, উদ্ধার হওয়া মরদেহটি পলাশবাড়ীর আছিয়া বেগমের, কারো কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]