ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জে ভ্রাম্যমান আদালতে ক্লিনিকে সীলগালা ও জরিমানা আদায়

বার্তা বিভাগ
অক্টোবর ১৭, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,স্টাফ রিপোর্টার সাতক্ষীরাঃ
সাতক্ষীরার কালিগঞ্জে পৃথক দুটি ক্লিনিকে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। এসময়ে ১টি ক্লিনিককে সীলগালা ও অপরটিতে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় অভিযান পরিচালনা করেন কালিগঞ্জ উপজেলার চৌকস সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আজাহার আলী।

ক্লিনিকে মেডিকেল প্রাকটিসেস ও বেসরকারি ক্লিনিক ল্যাবরেটরি নিয়ন্ত্রণ অধ্যাদেশ ১৯৮২ আইনে লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকা, প্রয়োজনীয় লজিস্টিক না থাকা ও মানহীন সেবার অভিযোগে এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, উপজেলার নলতা বাজারের ফ্যামিলি হেলথ কেয়ার সার্ভিসকে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা ও একই বাজারের ইউনিক ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে সীলগালা করা হয়েছে।

তবে আদালত পরিচালনাকালে ইউনিক ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিকপক্ষ আদালতের সন্মানে তড়িঘড়ি করে ক্লিনিকে নিজেরাই অনির্দিষ্টকালের জন্য বন্ধের সাইনবোর্ড লাগিয়ে তালা ঝুলিয়ে দেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল কবীর ও থানা পুলিশ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]