ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে: ড. শাম্মী আহমেদ

বার্তা বিভাগ
অক্টোবর ১৬, ২০২৩ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

হিজলা(বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার গুয়াবরিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে কর্মী সভায় অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ।

ড. শাম্মী আহম্মেদ তার বক্তব্যে বলেন,মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে।

দেশ এখন মধ্যম আয়ের দিকে উন্নতি হচ্ছে,আর এ কাজ করতে গিয়ে আমরা বিভিন্ন বাধার সম্মুখিন হচ্ছি।

আমাদের সাথে মার্কিন প্রতিনিধি দলের সাথে মিটিং হয়েছে।

তাদের কোনো অভিযোগ নেই আমাদের বিরুদ্ধে।

তাদের একটাই কথা নির্বাচন যেনো অবাধ সুষ্ঠ নিরপেক্ষ হয়।

এবং নির্বাচনে কিভাবে বি.এন.পি কে আনবো?

যেনো এক অদ্ভুত কথা, মামা বাড়ির আবদার।

বাংলাদেশে এখন দেশী ও আর্ন্তজাতিক যড়যন্ত্রের মধ্য দিয়ে যাচ্ছে।

অন্যদিকে বি.এন.পি জামায়াত তলে তলে এক হচ্ছে।
বর্তমানে আওয়ামীলীগ ক্ষমতায় থাকা অবস্থায় আমার নেতাকর্মীরা নির্যাতনের শিকার।

তাই তিনি নেতাকর্মীদের উদেশ্য আরো বলেন, আমি এম.পি হই বা না হই আপনাদের পাশে থাকব, ইনসাআল্লাহ্।

আপনারা নৌকায় মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে আবার ক্ষমতায় আনবেন।

সোমবার বেলা ৩ টার সময় উপজেলার কাউরিয়া স্কুল এন্ড কলেজ মাঠে আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- বরিশাল জেলা পরিষদের সদস্য পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ, মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারন সম্পাদক শাহাব উদ্দিন, হিজলা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি নজরুল ইসলাম মিলন, আবদুল লতিফ খান, যুগ্ন সাধারন সম্পাদক আলতাফ মাহমুদ দিপু, কাজীরহাট থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান,আওয়ামীলীগের উপকমিটির সদস্য মনির হোসেন,আন্ধারমানিক ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান নাসির উদ্দিন খোকন,বরজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান হাবীব হিরন হাওলাদার,হরিনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার খান,মেমানিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল খায়ের মুধা,গুয়াবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুন্সি মোঃ এছহাক আমিন উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান সরদার,ছাত্রলীগের সাধারন সম্পাদক সৈয়দ তানভীর মীর প্রর্মূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]