ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে আওয়ামী-লীগ নেতা কর্তৃক মহিলা মেম্বার লাঞ্ছিত

বার্তা বিভাগ
অক্টোবর ১৬, ২০২৩ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

মো: বেলাল হোসেন,স্টাফ রিপোর্টার:-
নোয়াখালীর সোনাইমুড়ীতে টিসিবির পণ্য বিতরণকে কেন্দ্র করে সংরক্ষিত নারী ইউপি সদস্যকে মারধর ও শারীরিকভাবে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

আহত ছাহেলা বেগম (৫১) সোনাইমুড়ী উপজেলার চাষিরহাট ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য। অভিযুক্ত আবদুল মান্নান ওরফে মোনাফ একই ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

সোমবার (১৬ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার চাষিরহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে চাষিরহাট ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পণ্য বিতরণ করতে আসেন ডিলাররা। এ সময় সেখানে আসেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোনাফ। গত মাসে কেন টিসিবির পণ্য আসে নাই। এমন প্রশ্ন করে মোনাফ টিসিবির ডিলার ও জনপ্রতিনিধিদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। ইউপি সদস্য ছাহেলা বেগম তাকে গালিগালাজ করতে নিষেধ করলে সে উত্তেজিত হয়ে ছালেহা বেগমের উপর হামলা চালায় এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ সময় বাধা দিতে গেলে আরেক পুরুষ ইউপি সদস্যও মোনাফের হামলার শিকার হন।

চাষিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.হানিফ মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে পরিষদে বৈঠক ডাকা হয়েছে। বৈঠক শেষে পরবর্তীতে সিন্ধান্ত নেওয়া হবে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,এ ব্যাপারে লিখিত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]