ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত

বার্তা বিভাগ
অক্টোবর ১৫, ২০২৩ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধায় ট্রেনের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পেয়ে সৌরভ মিয়া(৩১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার (১৫ অক্টোবর) গাইবান্ধা শহরের স্টেডিয়াম সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।নিহত সৌরভ মিয়া গাইবান্ধা পৌরসভার ডেভিড কোম্পানি পাড়ার মোঃ আবদুল্লাহর ছেলে।

প্রত্যক্ষদর্শীর জানান, সান্তাহার থেকে ছেড়ে আসা দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি গাইবান্ধা স্টেশনে প্রবেশ‌ করার পূর্বেই সৌরভ মিয়াকে পিছন‌ থেকে ধাক্কা দেয় এতে ঘটনাস্থলেই মাথায় গুরুতর আঘাত পেয়ে তার মৃত্যু হয়।

ট্রেনে কাটা পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা রেলওয়ে পুলিশের সহকারী উপ-পুলিশ পরিদর্শক বদিউজ্জামাল বাদল। তিনি বলেন, নিহত যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং যথাযথ প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]