ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে বিক্ষোভ

বার্তা বিভাগ
অক্টোবর ১৪, ২০২৩ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

মো.বেলাল হোসেন,স্টাফ রিপোর্টার :-
নোয়াখালীর চাটখিলে আজ শনিবার (১৪ অক্টোবর) বিকেলে ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানিয়ে দখলদার ইসরাইলের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও দোয়া করেছে কয়েক হাজার মানুষ। বিকেল পাঁচটায় চাটখিল কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। চাটখিল পৌরবাজারের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে চাটখিলের প্রধান (ঢাকা-রামগঞ্জ) সড়কে এসে মিছিলটি শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ বক্তারা দখলদার ইসরায়েলিদের বিরুদ্ধে বিশ্ব মুসলিমকে এক হয়ে লড়াই করার পাশাপাশি বৈশ্বিক পরিমন্ডলে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় বিশ্ব নেতাদের কাজ করার আহবান জানান। বক্তব্য শেষে ফিলিস্তিনের অসহায় জনগণের জন্য দু’হাত তুলে দোয়া করা হয়।

বিক্ষোভ মিছিলে শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য প্রদান করেন, চাটখিল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মহিউদ্দিন হাসান, মুফতী মোহাম্মদ আছেম, শাহজাহান খান বাবুল প্রমুখ।

উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত দলমত নির্বিশেষে সর্বস্তরের কয়েক হাজার মানুষ এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]