ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে এক মাদ্রাসা শিক্ষার্থী

বার্তা বিভাগ
অক্টোবর ১৪, ২০২৩ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসনে ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে এক মাদ্রাসা শিক্ষার্থী।

শুক্রবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা-ইউএনও মেহেদী মোর্শেদ এ বিয়ে বন্ধ করেন।

এ ব্যাপারে ইউএনও মেহেদী মোর্শেদ এ প্রতিবেদককে বলেন, চরভদ্রাসন সদর ইউনিয়নের টিলারচর এলাকার কেএম ডাঙ্গী গ্রামের এক মাদ্রাসা শিক্ষার্থীর বাল্য বিয়ের খবর পাই। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে বিয়ের আয়োজন বন্ধ করে দেওয়া হয়। এসময় মেয়ের বাবা আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয় ইউপি’ সদস্য, মেয়ের চাচা- মামার উপস্থিতিতে ১৮ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত মেয়েকে বিয়ে দিবেন না এবং সেই সঙ্গে মেয়ের পড়াশোনাও চালিয়ে যাওয়ার মর্মে মেয়ের মা সালমা আক্তারের কাছ থেকে লিখিত মুচলেকা নেয়া হয়।

এসময় মেয়েটির জন্মসনদ জালিয়াতির বিষয়ে জানতে চাইলে ইউএনও বলেন, জন্মসনদের বিষয়ে আমরা তদন্ত করে দেখবো। তদন্ত করে দেখে এর মধ্যে কোন অসঙ্গতি পেলে আমরা এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]