ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোলে ভারত হতে আসা পাসপোর্ট যাত্রীর ব্লেন্ডার মেশিনে মিলল বৈদেশিক মুদ্রা, আটক পাসপোর্ট যাত্রী

বার্তা বিভাগ
অক্টোবর ১১, ২০২৩ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান সিদ্দিকী, শার্শা উপজেলা প্রতিনিধি:

যশোরের বেনাপোলে ৯০ হাজার ইউএস ডলার, ভারতীয় ১হাজার ৬১০ রুপি ও ৩২ হাজার ৪৮০ টাকা সহ মো. মানিক মিয়া (৩৭) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি।

বুধবার সকাল ৭টার সময় বেনাপোল আইসিপি স্ক্যানিং রুম থেকে তাকে আটক করা হয়। আটক পাসপোর্ট যাত্রী মানিক মিয়া কিশোরগঞ্জ জেলার আব্দুল্লাহপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে।

বিজিবি জানায়, ডলারের বড় একটি চালান ভারত থেকে বাংলাদেশে আসছে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি স্ক্যানিং রুম হতে এক পাসপোর্ট যাত্রীর ব্লেন্ডার মেশিনের ভেতর অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৯০,০০০ ইউএস ডলার, ভারতীয় ১,৬১০ রুপি এবং বাংলাদেশী নগদ ৩২,৪৮০ টাকাসহ মানিক মিয়াকে আটক করা হয়।

উদ্ধারকৃত ইউএস ডলার, ভারতীয় রুপি ও বাংলাদেশী টাকাসহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]