ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগর শিবপুরে গাঁজা সহ গ্রেফতার ২

বার্তা বিভাগ
অক্টোবর ১১, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার, ব্রাক্ষণবাড়িয়া:

শিবপুর ক্যাম্প ইনচার্জ এস আই আক্কাস আলী সহ সঙ্গীও ফোর্সের মাধ্যমে শিবপুর সিএনজি স্ট্যান্ড থেকে ৬ কেজি গাঁজাসহ দুই নারীকে গ্রেফতার করেছেন গ্রেফতারকৃত নারীগন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার বিষ্ণুপুর ইউনিয়নের চতলপুর গ্রামের(১) হেলেনা বেগম (৪০) স্বামী নেকাব্বর এবং একই জেলা ও থানার পত্তন ইউনিয়নের আদমপুর গ্রামের বাসিন্ধা (২) রফিয়া বেগম (৫০) স্বামী রেনু মিয়া কে শরিলের পেটের মাধ্যমে কস্টিপ দিয়ে বাঁধানো অবস্থায় গ্রেফতার করেন ।

এস আই আক্কাস আলী বলেন গোপন সংবাদের ভিত্তিতে আমি সহ সঙ্গীয় নিয়ে ফোর্স নিয়ে মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১০.৩০ মিনিটের সময় শিবপুর সি এন জি স্ট্যান্ড থেকে ৬ কেজি গাঁজা সহ দুই নারীকে গ্রেফতার করি এবং মাদক নিয়ন্ত্রণের জন্য সব সময় অবিযান অব্যাহত থাকবে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহাবুব আলম বলেন,উপরোক্ত আসামী কে মাদক সহ হাতেনাতে গ্রেপ্তার হয়েছে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।মাদক উদ্ধার অভিযান অব্যাহত আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]