ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাটুরিয়ায় ৪৭ টন চোরাই সারসহ দুই ট্রাক জব্দ, আটক ২

বার্তা বিভাগ
অক্টোবর ১০, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সাটুরিয়ায় কালো বাজারে বিক্রি হওয়া ৪৭ টন সার বোঝাই দুইটি ট্রাক জব্দ করেছে সাটুরিয়া থানা পুলিশ।

সোমবার (১০ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার গোলড়া সড়ক থেসে সার বোঝাই দুইটি ট্রাকসহ দুই চালককে আটক করা হয়।

আটককৃত ট্রাকচালক আ. সালাম হোসেন (৪০) মাদারীপুরের কালকিনি এলাকার আ.রহমান শিকদারের পুত্র ও অপরজন মানিকগঞ্জের কৃঞ্চপুর এলাকার বিশু বেপারীর পুত্র বাদল মিয়া (৪৫)।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুকুমার বিশ্বাস মঙ্গলবার দুপুরেে বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সুত্রে জানা গেছে, মানিকগঞ্জ বিএডিসি থেকে অবৈধ পন্থায় ৪২৬ ব্যাগ ট্রিপল সুপার ফসফেট ও ৫২৩ ব্যাগ মিউরেট অব পটাশ সার পাচার হচ্ছিল গাজীপুরের কালিয়াকৈর এলাকার মেসার্স নারায়ন বণিক এবং মেসার্স বিঞ্চু এন্ড ব্রাদার্স সার বিক্রয় প্রতিষ্ঠানে। ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী স্কেলে ওজন ট্যাক্স ফাকি দিতে সার বহনে বেছে নেয়া হয় ভায়া সাটুরিয়া সড়ক। পুলিশের জিজ্ঞাসাবাদে ট্রাক চালকেরা মানিকগঞ্জ বিএডিসির সার বিক্রির ২টি পৃথক চালান দেখান।

ওসি সুকুমার বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৯৪৯ ব্যাগ সারসহ দুইটি ট্রাক জব্দ ও দুইজন চালককে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এর সাথে জড়িত বাকীদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]