ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়নে ৭৯৮ পরিবারে টিসিবি’র কার্ডধারী মাঝে পণ্য সামগ্রী বিতরণ

বার্তা বিভাগ
অক্টোবর ৮, ২০২৩ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার, স্টাফ রিপোর্টার:

ভর্তুকি মূল্যে সারাদেশে নিম্ন আয়ের এক কোটি পরিবার নিকট টিসিবির নিত্য প্রয়োজনী পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে।

কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে ৭৯৮ পরিবারে টিসিবি’র কার্ডধারী মাঝে পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

(০৮ অক্টোবর) রবিবার সকাল ১০টায় ইউনিয়নে নিম্ন আয়ের মানুষের মাঝে টিসিবির পণ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পণ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন বিষ্ণুপুর (ইউপি) চেয়ারম্যা মোঃ জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন (ট্যাগ অফিসার) কালীগঞ্জ উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক শাখার ব্যবস্থাপক কনক চন্দ্র অধিকারী। ইউপি সচিব মঞ্জুর আলম পলাশ। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান আফসার উদ্দিন,পীযুষ কান্তি রায়,শেখ সিরাজুল ইসলাম,গোলাম রব্বানী,খলিল সরদার,আব্দুস সালাম, জাহিদ আলম,ইউপি সদস্য লাইলী পারভীন, রোজিনা খাতুন,পূর্ণিমা মন্ডল সহ ভাই ভাই ট্রেডার্স ও কালিগঞ্জ উপজেলার টিসিবি’র ডিলার শান্তি লাল মন্ডল। এছাড়া আরো উপস্থিত ছিলেন গ্রাম পুলিশ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]