ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় যাত্রী সেজে মিশুকভ্যান ছিন্তাইয়ের চেষ্টা, গ্রেফতার ৪

বার্তা বিভাগ
অক্টোবর ৭, ২০২৩ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধায় যাত্রী সেজে ব্যাটারিচালিত মিশুকভ্যান ছিনতাইয়ের চেষ্টা করার সময় ধারালো ছুরি, ভ্যানসহ অপরাধ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শনিবার (৭ অক্টোবর) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার কামাল হোসেন।

গ্রেফতাররা হলেন,গাইবান্ধা সদর উপজেলার মধ্য ধানঘড়া গ্রামের কায়ছার মিয়ার ছেলে কল্লোব মিয়া (২০), মৃত লাল মিয়ার ছেলে আল আমিন মিয়া (২০), মঞ্জু মিয়ার ছেলে আবীর মিয়া (২০) ও আশরাফুল আলমের ছেলে নাজমুল হাসান বোনাস (১৯)।

সংবাদ সম্মেলনে বলা হয়, শুক্রবার (৬ অক্টোবর) দিনগত রাত সোয়া ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় গোপালপুর বাজারের পশ্চিম পাশে জগতরায় গোপালপুরগামী ফাঁকা রাস্তায় গ্রেফতারকৃতরা যাত্রী সেজে একটি ব্যাটারিচালিত মিশুক অটো নিয়ে পালানোর চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মিশুকটিসহ একটি ধারালো ছুরি জব্দ করা হয়।

পুলিশ সুপার কামাল হোসেন বলেন, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে সন্ধ্যার দিকে ফকিরপাড়া মোড় থেকে অটো মিশুকটি ভাড়া করে রামচন্দ্রপুর ইউনিয়নের জগতরায় গোপালপুর নিয়ে একটি নির্জন স্থানে চালককে ধারালো ছুরি দিয়ে মৃত্যুর ভয়ভীতি প্রদর্শনসহ কিলঘুষি মেরে মিশুকটি নিয়ে পালিয়ে যায় মর্মে স্বীকার করেছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা সেই ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত অব্যাহত রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, ইব্রাহিম হোসেন, আবদুল্লাহ আল মামুন, সদর থানার ওসি মাসুদ রানা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]