ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোল স্থল বন্দরের উদ্যেগে অনুষ্ঠিত হলো জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে বিনিময় সভা

বার্তা বিভাগ
অক্টোবর ৩, ২০২৩ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মো.রায়হান সিদ্দিকী, বেনাপোল প্রতিনিধি :
দেশের সর্ববৃহৎ বেনাপোল স্থলবন্দর আধুনিকায়নের দিক দিয়ে দিন দিন এগিয়ে যাচ্ছে। বন্দরের সার্বিক উন্নয়ন ও গতিশীলতার লক্ষে শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন একান্ত জরুরি।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে বেনাপোল স্থলবন্দর ও আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সম্মেলন কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেনাপোল স্থলবন্দর কতৃক আয়োজিত বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত এক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান জিল্লুর রহমান চৌধুরী।

বেনাপোল স্থলবন্দরের পরিচালক (ট্রাফিক) আবদুল জলিলের সভাপতিত্বে মত বিনিময় সভায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের (উপসচিব) পরিচালক আক্তার উননেছা শিউলী, বেনাপোল বন্দরের উপ-পরিচালক রেজাউল করিম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম সহ বিভিন্ন বন্দর ব্যবহারকারী সংগঠনের নেতা কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]