ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দল মত নির্বিশেষে কয়রা পাইকগাছার মানুষের সেবক হতে চায়- ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ

বার্তা বিভাগ
অক্টোবর ৩, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

খুলনার পাইকগাছায় আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১০৪ (খুলনা- ৬) কয়রা- পাইকগাছা থেকে সংসদ সদস্য হিসাবে প্রতিদ্বন্দ্বিতার লক্ষে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ উপজেলার বিভিন্ন এলাকায় গন সংযোগে ব্যস্ত সময় পার করছেন।

তিনি বলেন, আমি এ অঞ্চলেরই ছেলে এখানে আমার শৈশব কৈশোর এর দিনগুলো কাটিয়েছি, এটি আমার জন্মভূমি। এজন্য ঢাকার আলিশান জীবন যাপন রেখে দল মত নির্বিশেষে কয়রা পাইকগাছা মানুষের সেবক হতে এসেছি। কয়রা পাইকগাছার অবহেলিত দরিদ্র জনগোষ্ঠীর জন্য উল্লেখ যোগ্য কাজ’সহ এ অঞ্চলের সামগ্রিক উন্নয়ন এর লক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

রবিবার দিনব্যাপী পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের চাঁদখালী বাজার, মৌখালী বাজারসহ বিভিন্ন জায়গায় গন সংযোগ কালে উক্ত এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন তিনি। গন সংযোগ কালে এলাকার মানুষের বিভিন্ন সুবিধা অসুবিধার বিষয়ে খোজ খবর নেন ও সম্ভাব্য নিরসনের আশ্বাস প্রদান করেন। এসময়ে তিনি উল্লেখিত সংসদীয় আসনে সকল শ্রেণি-পেশার মানুষের দোয়া সহযোগিতা নিয়ে দলমত নির্বিশেষে মানুষের কল্যানে এ অঞ্চলের মানুষের সেবক হতে চেয়েছেন।

গনসংযোগ কালে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ এর সফরসঙ্গী হিসেবে সাথে ছিলেন ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সহ-সভাপতি গাজী সোহেল রাসেদ জনি, পল্লি বিদ্যুৎ এর পরিচালক অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ মুনসুর আলী,এ্যাড: মঞ্জুরুল ইসলাম,শেখ রুহুল কুদ্দুস,গোলাম রব্বানী,  নাহিদুজ্জামান,পলাশ কর্মকার, মনিরুজ্জামান, মারুফ হোসেন,জামাল উদ্দিন, নাহিদুজ্জামান মুন্না’সহ কর্মী সমর্থক বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]