ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় পুলিশের হাতে গরুসহ ৩ চোর গ্রেফতার

বার্তা বিভাগ
অক্টোবর ২, ২০২৩ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা, প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গরু চুরি হওয়ার ১২ ঘন্টার মধ্যেই চোরাই গরুসহ ৩ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (২ অক্টোবর) ভোরে শিবগঞ্জ থানার হুদার বালা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে চুরি হওয়া গরুগুলো উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, গোবিন্দগঞ্জ পৌরসভার চকগোবিন্দ গ্রামের হাতেম আলীর পুত্র মোহাম্মদ হারেছ সরকার (৩৬),বগুড়া জেলার শিবগঞ্জ থানার হুদারবালা গ্রামের মৃত মোশারফ সরকারের পুত্র উজ্জল সরকার এবং শহিদুল ইসলাম সরকারের পুত্র মনিরুল ইসলাম সুজন।

পুলিশ জানায়,গত রোববার গোবিন্দগঞ্জ পৌরসভা ৪নং ওয়ার্ডের বাসিন্দা আবু তাহের শেখের একটি গরু বাড়ির পাশে ঘাস খাওয়ানোর জন্য ক্ষেতে বেঁধে রাখে। দুপুর গড়িয়ে বিকালে গিয়ে দেখেন তার গরুটি সেখানে নেই। চুরি হয়েছে এমন ভেবেই তিনি গোবিন্দগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ তাৎক্ষণিক ভাবে অভিযান শুরু করেন। থানার চৌকস পুলিশ অফিসার এস আই প্রলয় কুমার বর্মার নেতৃত্বে তাৎক্ষণিকভাবে তথ্য প্রযুক্তির সহায়তা এবং সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আসামিদেরকে সনাক্ত করেন। তারপর গভীর রাতে গোবিন্দগঞ্জ থানা এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে ঘটনা ঘটার ১২ ঘণ্টার মধ্যেই গরুচোর হারেছ সরকার (৩৬)কে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য মতে বগুড়া জেলার শিবগঞ্জ থানার হুদারবালা গ্রামের অপর দুই আসামিকে গ্রেফতার করে তাদের হেফাজত হতে চোরাই গরুটি উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ইতোমধ্যে এ সংক্রান্তে একটি মামলা রেকর্ড হয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদেরকে আজ সোমবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]