ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাঙ্গায় ৯কেজি গাঁজাসহ র‌্যাবের হাতে যুবক আটক

বার্তা বিভাগ
অক্টোবর ১, ২০২৩ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী বাসে করে মাদক বহনকালে ৯ কেজি গাঁজা ও বিদেশী মদসহ মোঃ গোলাম রসুল (২৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১০। শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে ভাঙ্গা টোল প্লাজা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক গোলাম রসুল খুলনার রূপসা থানার মৃত মহসিন শেখের ছেলে।

র‌্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন ভাঙ্গা টোল প্লাজা এলাকায় একটি অভিযান পরিচালনা করে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল। অভিযানে ট্রাভেল ব্যাগে করে ঢাকাগামী যাত্রীবাহী বাসযোগে গাঁজা ও বিদেশী মদ পরিবহনকালে আনুমানিক ২ লক্ষ ৭১ হাজার ২০০ টাকা মূল্য মানের ৯ কেজি গাঁজা ও ১ বোতল বিদেশী মদসহ গোলাম রসুলকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ট্রাভেল ব্যাগে করে যাত্রীবাহী বাসযোগে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতার ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]