ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শুধু সেঞ্চুরিটাই পাওয়া হলো না তানজিদ হাসান তামিমের…

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা,নিজস্ব প্রতিনিধি:

ইনিংস শেষ করে যখন ড্রেসিংরুমে ফিরছেন, বন্ধু বা সতীর্থ্য তাওহীদ হৃদয় নামার আগে পিঠ চাপড়ে বাহবা দিয়ে দিলেন। এমন একটা ইনিংসের পর অবশ্য শুধু এক হৃদয়ের কেনো? তানজিদ হাসান তামিম সবার বাহবাই পেতেন পারেন।

কুমারার বলে আশালাঙ্কার হাতে মিড অফে ক্যাচ আউট হওয়ার আগে এক সেঞ্চুরি ছাড়া তো সবই পেলেন এই তামিম। ১০টার চার আর দুটো দারুণ ছয় ছিল এই ওপেনারের ব্যাটে। ৮৮ বলে খেলেছেন ৮৪ রানের এক ইনিংস।

হোক না স্রেফ এক প্রস্তুতি ম্যাচ, তবুও এমন দারুণ এক ইনিংস বলে কথা। তানজিদ হাসান তামিম নিজেও ছিলেন যে ইনিংসের অপেক্ষায়। নিজ নামের সিনিয়র তামিম ইকবাল থাকলে হয়তো বিশ্বকাপেই আসা হতো না। তবে এলেন, নামলেন, খেললেন দারুণ এক ৮৪ রানের ইনিংসও।

এর আগে ৫৩ বলে ৯৪.৩৩ স্ট্রাইক রেটে অর্ধশতক স্পর্শ করেন তানজিদ হাসান তামিম। এই ওপেনারের ব্যাটে ছিল অর্ধশতকের সময় ছিল ৮টা চারও। বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ১০০ পেরোনো ওপেনিং জোটে শ্রীলঙ্কার ২৬৩ রানের জবাব দারুণভাবেই দিচ্ছে বাংলাদেশ দল।

এই ২০ বছর বয়সী ওপেনার এর আগে বাংলাদেশ দলের হয়ে পাঁচ আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে ৪ ইনিংস ব্যাট করে ৮.৫০ গড়ে করেছিলেন ৩৪ রান। তাই এমন ৮৪ একটা ইনিংস আত্মবিশ্বাস জোগাবে এই ব্যাটারেরও, যা কাজে লাগবে বাংলাদেশের বিশ্বকাপের মূল ম্যাচে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]