ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা সমাবেশে মানিকগঞ্জ জেলা বিএনপির ব্যাপক শোডাউন

Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

সরকার পতনের এক দফা দাবি আদারের লক্ষ্যে ঢাকার সমাবেশে ব্যাপক শো ডাউন করেছে মানিকগঞ্জ জেলা বিএনপি।
২৮ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা এবং বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবিরের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল ঢাকার আমিন বাজার সমাবেশে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

জিন্নাহ কবির বলেন, অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং আপোষহীন দেশনেত্রী বেগম খালেদ জিয়া’র নিঃশর্ত মুক্তির লক্ষ্যে যুগপৎ ধারার আন্দোলনের ১ দফা দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ঢাকা জেলা বিএনপির সমাবেশ সফল করার লক্ষ্যে আফরোজা খান তার নেতৃত্বে মানিকগঞ্জ জেলা বিএনপির শত শত নেতা কর্মী ঐক্যবদ্ধ হয়ে মাঠে রয়েছে। আজ ২৮ সেপ্টেম্বর ঢাকা জেলা সমাবেশকে সফল করার লক্ষ্যে আমরা অতীতের ন্যায় রাজপথে আছি আগামীতেও থাকবো।

জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা বলেন, ঐক্যবদ্ধ মানিকগঞ্জ জেলা বিএনপি সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির সকল নির্দেশনা যথাযথভাবে পালন করে আসছে। বারবার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চলমান সরকার পতনের ১ দফা আন্দোলনে মানিকগঞ্জ জেলা বিএনপি’র সকল ইউনিটের নেতাকর্মীরা মামলা-হামলা ও জেল জুলুম সহ নানা জুলুম অত্যাচার উপেক্ষা করে দলীয় কর্মসূচিতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করছেন। আগামীতে আন্দোলন আরো কঠোর রূপ ধারণ করলেও জেলা বিএনপি’র অংশগ্রহণ অব্যাহত থাকবে।

ঢাকা জেলা বিএনপি’র সমাবেশ মানিকগঞ্জ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল ও স্বেচ্ছাসেবক দলসহ ৬৫ ইউনিয়ন, ২ পৌরসভা ও ৭ থানা ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]