ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাণীশংকৈলে ২০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে খড় বোঝাই ট্রাক হতে ২০০ পিস ফেন্সিডিলসহ রাণীশংকৈল থানা পুলিশ ৩ জনকে আটক করেন। এদিন বিকালে উপজেলার রাঘবপুর স্কুলের পূর্বপাশে পাকা সড়কের উপর থেকে ২০০ পিস ফেন্সিডিল ও একটি ট্রাকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার প্রয়াগপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এনামুল হক(২৫),দিনাজপুর কোতোয়ালি থানার সুইহারি গোপালবাগ এলাকার আব্দুল জলিলের ছেলে মো. রানা(২৮) দিনাজপুর উপজেলার মুরাদপুর সাতভায়াপাড়া গ্রামের মইনুলের ছেলে মোস্তফা (৩৩)। থানায় জব্দকৃত ট্রাকটি যার নং ঢাকা মেট্রো-ড ১১-৬৯৮৮। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আজ রাত সাড়ে ৯ টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা গেছে ঘটনার দিন বিকালে এসআই এরশাদের নের্তৃত্বে পুলিশের একটি মাদক অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গোপন সংবাদের ভিত্ততে উপজেলার রাতোর রাঘবপুর স্কুলের পূর্বদিকে জৈনেক মোমিনের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে ট্রাকে খড় বোঝাই করার সময় ট্রাক চালকসহ তিন জন মাদক কারবারিকে আটক করে। এ সময় ট্রাকের খড়ের ভিতর থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে জব্দ করা হয়।

রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল জানান,২০০ পিস ফেনসিডিলসহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। আগামীকাল ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে তাদের জেলা জেল হাজতে প্রেরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]