ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জে ফুটবল টুর্নামেন্টর পুরস্কার বিতরণ

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় মডেল হাই স্কুল মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। জেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জের জেলা প্রশাসক রেহেনা আক্তার।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শুক্লা সরকার। এ সময় জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মমিন সহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক রেহেনা আক্তার বলেন,ফুটবল পৃথিবীর জনপ্রিয় খেলার মধ্যে অন্যতম। শুধু ফুটবল নয় যেকোনো খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়।
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের এই টুর্নামেন্ট ভবিষ্যত শিক্ষা ও কর্মজীবনে পাথেয় হিসেবে কাজ করবে। তিনি বলেন, বর্তমান সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। আজকের এই ছোট ছোট খেলোয়ারদের টুর্নামেন্ট তার উৎকৃষ্ট উদাহরণ। খেলোয়ারদের বেইজমেন্ট তৈরিতে প্রাথমিক পর্যায়ের এমন টুর্নামেন্ট দেশের ক্রীড়াঙ্গনে নতুন মাত্রা যোগ হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]